আজ || শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মধ্যে আনসার বাহিনীর ধানের চারা বিতরণ       ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া    
 


তুই মেডিকেলে চান্স পাস নাই তাই তুই পুলিশ, আমি চান্স পাইছি তাই আমি ডাক্তার

দেশে চলছে সর্বাত্মক লকডাউন। ৫ম দিনের মত চলা লকডাউনে রাজধানীতে গাড়ি নিয়ে বের হওয়া এক চিকিৎসককে পরিচয় পত্র দেখাতে বলেন চেকপোস্টে থাকা পুলিশ ও ম্যাজিস্ট্রেট। কিন্তু তা না দেখিয়ে উল্টো অসৌজন্যমূলক আচরণ করেছেন নিজেকে চিকিৎসক হিসেবে দাবি করা এক নারী।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে রাজধানীর এলিফ্যান্ট রোডে এই ঘটনা ঘটে। পরক্ষণেই তাদের তর্ক-বিতর্কের সেই ভিডিও ভাইরাল হয়ে যায় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় নিজেকে বীর বিক্রম খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধার সন্তান দাবি করে ওই নারী সেখানে থাকা পুলিশ সদস্যকে বলছেন, ‘তুই মেডিকেলে চান্স পাস নাই, তাই তুই পুলিশ। আমি চান্স পাইছি তাই আমি ডাক্তার।’

ভিডিওতে আরও দেখা যায়, পুরো সময় জুড়েই ওই নারীর সাথে নমনীয় আচরণ করেছেন পুলিশ ও ম্যাজিস্ট্রেট। তর্কের এক পর্যায়ে ওই নারীকে যেতে বলা হয়। তখন নিজেকে ডাক্তার দাবি করা ওই নারী উত্তেজিত গলায় বলেন, ওকে সরি বলতে বল, নয় আমি দেখে নেব, ডাক্তার বড়, না পুলিশ বড়।

নিজেকে বীর মুক্তিযোদ্ধার সন্তান দাবি করা ওই নারী পুলিশ ও ম্যাজিস্ট্যাটকে তুই-তোকারি করেন। এক পর্যায়ে ম্যাজিস্টেট ও পুলিশ সদস্যদের ক্ষমা চাইতে বলেন। ক্ষমা না চাইলে ১শ’ ডাক্তার নিয়ে আন্দোলন করার হুমকি দেন তিনি।

 


Top